পবিত্র ইসলাম ধর্ম সম্পর্কে জানাতে,বাংলায় যাত্রা শুরু করলো নতুন ইসলামি ব্লগ

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ বন্ধুরা।সালাম জানাই সবাইকে। কেমন আছেন আপনারা সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন।

পৃথিবীর একমাত্র বিজ্ঞান সম্মত ধর্ম বা জীবন বিধান পবিত্র ইসলাম ধর্ম সম্পর্কে মানুষকে জানাতে এবং সত্য প্রচার করতে দেশের সব থেকে বড় ইসলামি ব্লগ প্রতিষ্ঠার লক্ষ্যে পথ চলা শুরু হলো islamicambit.com –এর। আমাদের দেশের তরুণ প্রজন্মের মাঝে পবিত্র ইসলাম ধর্ম সম্পর্কে একটি পরিষ্কার ধারণা দিতেই islamicambit.com –এর পথ চলা। ইদানীং তরুণ প্রজন্মের মাঝে ইসলাম বিরোধী যে ধরনের কার্যকলাপ দেখা দিচ্ছে, তা পরিবর্তনের একটি অঙ্গিকার নিয়েই মূলত islamicambit.com –এর ভূমিকা। নাস্তিকতা আজ আমাদের তরুণ প্রজন্মের মাঝে যে আভিজাত্যের রূপ নিয়েছে বা অন্যদের তুলনায় নিজেকে আধুনিক ভাবার যে প্রবণতা ডানা বেঁধেছে তা থেকে এই তরুণ প্রজন্মকে একটি সঠিক পথ এবং ভুল সমূহ যুক্তি দিয়ে ধরিয়ে দেওয়াটাই মূলত এই islamicambit.com –এর উদ্দেশ্য।

www.islamicambit.com

islamicambit Team এর কিছু কথা:-

আমরা ৬ জন মুসলমান ভাই মিলে এবং সকল মুসলমান ভাইদের সহযোগীতা নিয়ে  ইসলামিক এমবিট  সাইট টি পরিচালনা করছি। বর্তমানে ইন্টারনেটের দুনিয়ায় অনেক মানুষ ই প্রবেশ করছে এবং তারা বিভিন্ন কাজ-কর্ম করে যাচ্ছেন। কিন্তু কিছু অমুসলিম ব্যাক্তি/সমাজ এখানে ইসলাম ধর্মকে নিয়ে বিভিন্ন অপকর্ম করে ই চলেছে।  তাই সকল মুসলমান ভাইদের ঈমান মজবুত করতে এবং অমুসলিদের কে ইসলামের পথে নিয়ে আসতে আমাদের এই ছোট্ট প্রয়াস।

নুর করিম

পোষ্টটি লিখেছেন: নুর করিম

এই ব্লগে এটাই নুর করিম এর প্রথম পোষ্ট.

Bookmark the permalink.

Comments are closed.